২৫, নভেম্বর, ২০২০, বুধবার | | ৯ রবিউস সানি ১৪৪২

দেবিদ্বারে আকাশে মেঘ দেখলেই বিদ্যুৎ পালায়

আপডেট: April 19, 2020

দেবিদ্বারে আকাশে মেঘ দেখলেই বিদ্যুৎ পালায়

সুমন সরকার, ষ্টাফ রিপোর্টার:
কুমিল্লার দেবিদ্বারে আকাশে মেঘ জমলেই বিদ্যুৎ চলে যায়। আর সামান্য ঝড়-বৃষ্টি হলে তো কোন কথাই নেই। ঝড়ের অজুহাতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। আর না হয় ৩৩ কেভি লাইনের ত্রæটির দোহাই দিয়ে চালায় বিদ্যুৎ বিভ্রাট। আর দেবিদ্বার পল্লি বিদ্যুৎতের এমন তোঘলকি কান্ডে পৌরবাসি পরেছে চরম বিপাকে। মানুষ যখন করোনা ভাইরাসের আতঙ্কে হোম কোয়ারেন্টাইনে আছেন আর তখনই বিদ্যুৎ অফিসের দায়িত্ববান কর্তাদের এমন উদাসীনতা নিয়ে জনমনে প্রশ্ন উঠেছে।

১৮ই এপ্রিল রোববার সন্ধ্যায় আচমকা একটু ঝড়বৃষ্টি হওয়াতে বিদ্যুৎ চলে যায়। রাত্র পেরিয়ে সকাল এরপর আবার সন্ধ্যা ২৪ঘন্টা পর হলেও এক মিনিটের জন্যও বিদ্যুৎতের দেখা মেলেনি দেবিদ্বার পৌর এলাকার ১নং ওয়ার্ড মরিচাকান্দা এবং ভিংলাবাড়িতে। এতে করে স্থানীয়রা পরেছে চরম বিপাকে। ঘন্টার পর ঘন্টা ফোন দিলেও অফিসের লোকজন ফোন রিসিভ করছেন না বলেও একাধিক অভিযোগ রয়েছে।

এদিকে দক্ষিন ভিংলাবাড়ী এলাকার সোহেল উদ্দিন নামে এক গ্রাহক কুমিল্লা পল্লি বিদ্যুৎ সমিতি-১ জোনাল অফিস দেবিদ্বারের ডিজিএমকে ফোন দিলে তিনি বিদ্যুৎ না থাকার বিষয়টি জানেন না বলে জানান। এবং বিদ্যুৎ অফিসে লিখিত অভিযোগ করতে বলেন।

এ বিষয়টি নিয়ে দেবিদ্বার জোনাল অফিসের ডিজিএম মৃনাল কান্তি চৌধুরির অফিসের এবং ব্যাক্তিগত মোবাইল নাম্বারে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।